ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সামাজিক সমস্যা সমাধানে ভয়েস অব হিউম্যানিটির কনফারেন্স 

মোঃ জয়নাল আবেদিন,কুবি 

প্রকাশিত : ২১:১৬, ১৮ জুন ২০২০

সামাজিক সমস্যা সমাধানের লক্ষ্যে 'ভয়েস অব হিউম্যানিটি' প্রতিমাসে অনলাইনে কনফারেন্স আয়োজন করে যাচ্ছে। চলতি মাসের ২১জুন পরের আলোচনাটি অনুষ্ঠিত হবে।

করোনা পরবর্তী বিশ্ব অর্থ ব্যবস্থা কি হতে পারে বিষয়ে আলোচনায় অংশগ্রহণ করবেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড আতিউর রহমান। ২৮ জুন আলোচনায় অংশগ্রহণ করবেন বিশ্ব ভ্রমণকারী নাজমুন নাহার (সুইডেন), ফ্ল্যাগ গার্ল অব বাংলাদেশ।

সম্মেলনটি আহ্বায়ক ভয়েস অব হিউম্যানিটির প্রতিষ্টাতা ও সভাপতি জার্মান প্রবাসী এম এ হাসান এবং সঞ্চালনার দায়িত্বে থাকবেন সানজিদা খানম।

উল্লেখ্য গত মাসের ১৫ তারিখ থেকে শুরু হওয়া এই সম্মেলনে আলোচনায় অংশগ্রহণ করেছিলেন প্রফেসর ড. লুইসা ব্রুনারি, প্রতিষ্টাতা ও প্রেসিডেন্ট উইন উইন এসোসিয়েশন (ইতালি),গবেষক ইয়াসির মার্টিন (মরক্কো),ইতালীর ভোলোগনা ইউনির্ভাসিটির ইনফেকসন ও মেডিসিন বিভাগের প্রফেসর ড. মারিনো টাডিলোনি , ডা. আসিফুল হক (বাংলাদেশ),  ক্যাটরিনা অভারিক,প্রতিষ্টাতা দ্যা রিস আর্টিসট,জার্মানি এবং বিশিষ্ট ব্যাংকার শফিউল আলম।

গেল বছর বড় পরিসরের সেমিনারের আয়োজনও হয়েছিল।  করোনার কারণে এই বছরের সম্মেলন স্থগিত হওয়ায় অনলাইনে চালিয়ে যাচ্ছে সংগঠনটি। প্রতিমাসেই এই সম্মেলনটির দুটি করে সেশন চলমান থাকবে।  সেমিনারের আলোচনাগুলো সংগঠনটির ওয়েবসাইট ও পেইজে পাওয়া যাবে।
 
আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি